বেওয়ারিশ লাশ
- মোহাম্মাদ আলী ২৮-০৪-২০২৪

বেওয়ারিশ লাশের মতো
প্রখর হৃদযন্ত্রণায় তোমার শহরে শুয়েছিলাম।
ছয়শো আটত্রিশ দিনেও কখনো তোমার মায়াধারী সোহাগ খুজে পাইনি।
ডোমের আঘাতে থেতলে যাওয়া জরাজীর্ণ বক্ষ ডুবে আছে আত্মঘাতিক আঘাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।